শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

যুবলীগ নেতা গুলিবিদ্ধের ঘটনায় বিদ্রোহী প্রার্থীসহ আটক ৯

নিজস্ব প্রতিবেদক / ২২৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৮ নভেম্বর, ২০২১, ৭:১৬ অপরাহ্ন

পিরোজপুরের সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের নৌকা মার্কার প্রার্থী তোফাজ্জেল হোসেন মল্লিক স্বপনের নির্বাচনী প্রচারণায় গিয়ে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ হয়েছেন।

এ ঘটনায় অপর চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন মাতুব্বরসহ ৯ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে সদর থানার ওসি মো. মাসুদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ তাদের কাছ থেকে একটি পিস্তল উদ্ধার করেছে বলে জানান ওই কর্মকর্তা।

আটককৃতরা হলেন- জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন মাতুব্বর, আশিকুর রহমান নোমান, মাহবুবুর রহমান, খায়রুল মোর্শেদ, সাকিল শেখ, সামির হোসেনসহ মোট ৯ জন।

ওসি জানান, রোববার রাতে সংঘর্ষের ঘটনার পরপরই পুলিশ জড়িতদের আটকের জন্য অভিযান চালায়। পরে বিভিন্ন স্থান থেকে মোট ৯ জনকে আটক করা হয়। পর পরই শংকরপাশা এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনও কোনো মামলা হয়নি।

এদিকে গুলিবিদ্ধ পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভর অবস্থা আরও অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সোমবার দুপুরে খুলনা থেকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেয়া হয়েছে।

উল্লেখ্য, সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে প্রচারণাকালে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ গুলিবিদ্ধ হন। এ সময় বিদ্রোহী প্রার্থীর হামলায় সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হাসান সিকদার, জেলা যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজুসহ কয়েকজন আহত হয়। আগামী ১১ নভেম্বর ২য় ধাপে শংকরপাশা ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!