শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

রাজধানীতে এসপির বাসায় কনস্টেবল গুলিবিদ্ধ হয়ে নিহত

নিজস্ব প্রতিবেদক / ৪৫৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১, ৮:২১ অপরাহ্ন

রাজধানীর বেইলি রোডে ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সরদারের বাসভবনের নিরাপত্তার দায়িত্বে থাকা কনস্টেবল গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন।

শুক্রবার এ ঘটনা ঘটে। নিহত কনস্টেবলের নাম মেহেদি হাসান (২৬)। তার বাড়ি টাঙ্গাইলে। তিনি এসপি মারুফের বাসভবনের প্রধান ফটকে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ছিলেন।

জানা গেছে, বিকাল পৌনে পাঁচটার দিকে রমনা থানার এসআই আবদুস সালাম গুলিবিদ্ধ কনস্টেবল মেহেদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা মেহেদিকে মৃত ঘোষণা করেন। মেহেদির থুতনি দিয়ে গুলি ঢুকেছে।

এসপি মারুফ গণমাধ্যমকে বলেন, দুপুরের দিকে মেহেদি প্রধান ফটকে রাইফেল নিয়ে দায়িত্ব পালন করছিলেন। তার রাইফেলে গুলি লোড করা ছিল। মনে হচ্ছে, মেহেদি আত্মহত্যা করেছেন। আবার অসাবধানতাবশত ট্রিগারে চাপ লেগেও গুলি বেরিয়ে যেতে পারে। সিআইডি ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!