সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

রাজধানীতে দুইজনের পেটে মিলল ৯ হাজার ইয়াবা

নিজস্ব প্রতিবেদক / ২০৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১ মে, ২০২২, ৮:৩৫ অপরাহ্ন

ঢাকার উত্তরা পূর্ব থানাধীন ময়মনসিংহ-ঢাকা মহাসড়কে অভিযান চালিয়ে পেটের ভিতর ৯ হাজার ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রোববার দুপুর দেড়টার দিকে ঢাকার উত্তরা পূর্ব থানাধীন ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের একটি সিএনজি স্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব-১ গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, একটি সংঘবদ্ধ চক্র ইয়াবার বড় একটি চালান কক্সবাজার হতে বিশেষ কৌশলে (পাকস্থলীর ভিতর) বহন করে রাজধানীর দিকে নিয়ে আসছে। পরে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল রোববার দুপুর দেড়টার দিকে ডিএমপি ঢাকার উত্তরা পূর্ব থানাধীন ময়মনসিংহ টু ঢাকা মহাসড়কের পূর্ব পাশে সিএনজি স্টেশনের সামনে অভিযান পরিচালনা করে ফরিদপুরের মৃত হোসেন সিকদারের ছেলে মো. দুলাল সিকদার (২৭), ও মো. আয়ুব মোল্লার ছেলে মো. মনিরুজ্জামানকে (২৬) আটক করে।

তাদের হাসপাতালে নিয়ে এক্স-রে করানো হলে পাকস্থলীতে সন্দেহজনক বস্তুর উপস্থিতি ধরা পড়ে। পরে তাদের পাকস্থলী হতে বিশেষ কৌশলে বহন করা ১৮০টি ক্যাপসুলে মোট ৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এর আনুমানিক মূল্য ২৭ লাখ টাকা।

এছাড়াও তাদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন এবং নগদ ৪ হাজার ২০ টাকা উদ্ধার করা হয়। উদ্ধার করা ৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটের মধ্যে ৭ হাজার ৯২০ পিস শুকনো অবস্থায় ও ১ হাজার ৮০ পিস ইয়াবা ট্যাবলেট ভেজা অবস্থায় ছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!