মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

রাজবাড়ীতে শিশু ধর্ষণচেষ্টা, বৃদ্ধের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক / ২০৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১০ নভেম্বর, ২০২১, ১০:০৪ পূর্বাহ্ন

রাজবাড়ীতে শিশু ধর্ষণচেষ্টার একটি মামলায় মোকলেছ শেখ (৬০) নামে এক বৃদ্ধকে ৫ বছরের সশ্রম করাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও চার মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

বিষয়টি বুধবার যুগান্তরকে নিশ্চিত করেছেন- রাজবাড়ী নারীও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট উমা সেন।

মঙ্গলবার দুপুরে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শারমিন নিগার এ রায় প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত আসামি মোকলেছ শেখ রাজবাড়ী সদর উপজেলার দ্বাদশী ইউনিয়নের পূর্ব পাকুরিকান্দা গ্রামের মৃত সিদ্দিক শেখের ছেলে।

আদালত সূত্রে জানা গেছে- ২০১৬ সালের ১৫ সেপ্টেম্বর দুপুরে ফাঁকা বাড়িতে একা পেয়ে ওই শিশুকে মোকলেছ শেখ তাকে ধর্ষণচেষ্টা চালান। এতে করে ওই শিশুটি অসুস্থ হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়। এ ঘটনার পর শিশুটির মা বাদী হয়ে রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে ধর্ষণচেষ্টার একটি অভিযোগ এনে মোকলেছ শেখের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এ বিষয়ে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট উমা সেন বলেন, আসামি মোকলেছ শেখের বিরুদ্ধে শিশুটির মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করার পর দীর্ঘদিনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত মঙ্গলবার তাকে ৫ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!