মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

লকডাউনে জাঁকজমক বৌভাত, ৩০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক / ৪২৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

করোনাভাইরাস সংক্রমণরোধে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ অমান্য করে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় জাঁকজমক বৌভাতের অনুষ্ঠানে শত শত অতিথি উপস্থিত থাকায় বরকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় বৌভাতের সব কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেন আদালত।

শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে বালিয়াকান্দির সদর ইউনিয়নের যদুরমোড় এলাকায় এ ঘটনা ঘটে।

ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন- বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আম্বিয়া সুলতানা।

বরের নাম সুকান্ত চন্দ্র রায় (৩০)। তিনি বালিয়াকান্দি উপজেলা সদরের যদুরমোড় এলাকার গোপাল রায়ের ছেলে।

গত বুধবার রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া গ্রামে বিধি-নিষেধ অমান্য করে তিনি বিয়ে করেন। শুক্রবার সেই বিয়ের বৌভাতের আয়োজন করা হলে বিয়ের আয়োজনকে ঘিরে কয়েকশত আমন্ত্রিত অতিথি উপস্থিত হন বরের বাড়িতে। বিষয়টি অভিযোগ করেন স্থানীয় বাসিন্দারা।

এ বিষয়ে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আম্বিয়া সুলতানা যুগান্তরকে বলেন, স্থানীয়দের মাধ্যমে অভিযোগ পাই যে, বিধিনিষেধ উপেক্ষা করে জাঁকজমকভাবে বৌভাতের আয়োজন করেছে সুকান্ত নামের এক ব্যক্তি। অভিযোগের সত্যতা নিশ্চিত করার জন্য তাৎক্ষণিকভাবে বরের বাড়িতে গেলে অভিযোগের সত্যতা মেলে। পরে বরকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!