শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

লেকে সাতার কাটতে গিয়ে পর্যটকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৩৭৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন

টাঙ্গুয়ার হাওর ভ্রমণে এসে সুনামগঞ্জের তাহিরপুরে রাকিব হাসান পায়েল (২২) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার উপজেলার টেকেরঘাট চুনাপাথর পাথর খনি প্রকল্পে থাকা শহীদ সিরাজ লেকে বন্ধুদের সঙ্গে সাতার কাটতে গিয়ে ওই পর্যটক পানিতে ডুবে মৃত্যুবরণ করেন। নিহত রাকিব রাজধানী ঢাকার মিরপুরের ফরহাদ হোসেনের ছেলে।

স্থানীয় সুত্রে জানা গেছে, ঢাকা থেকে আসা বন্ধুদের সঙ্গে রাকিব সুনামগঞ্জের তাহিরপুরের টাঙ্গুয়া হাওর ভ্রমণে আসেন বৃহস্পতিবার সকালে।

হাওর ভ্রমণ শেষে বিকেলে উপজেলার টেকেরঘাট চুনাপাথর পাথর খনি প্রকল্পে থাকা শহীদ সিরাজ লেকে বন্ধুদের সঙ্গে সাতার কাটতে নামেন রাকিব।

সাতার কাটা শেষে ৯ জন তীরে উঠলেও রাকিব লেকের পানিতে নিখোঁজ হন।

এরপর স্থানীয়দের সহযোগীতায় জাল ফেলে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মির্জা রিয়াদ হাসান জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই ওই পর্যটক মৃত্যুবরণ করেছেন।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!