মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

শিশুর বস্তাবন্দি লাশ টেনে তুলল কুকুর

নিজস্ব প্রতিবেদক / ১৯৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১, ৫:৪৮ অপরাহ্ন

মুন্সীগঞ্জের লৌহজংয়ে নিখোঁজের ১৮ ঘণ্টা পর হুমায়ারা হিমু (১০) নামের এক শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলা কনকসারের কাহেতারা এলাকায় বাড়ির পাশের ডোবা থেকে ওই শিশুর লাশ টেনে তোলে কুকুর। পরে লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বুধবার দুপুর ৩টার দিকে বাড়ি থেকে বের হয়ে কনকসারের কাহেতারা এলাকার হানিফ বেপারীর মেয়ে হুমায়ারা হিমু নিখোঁজ ছিল। পরে অনেক খোঁজ করে না পাওয়ায় রাতে এ বিষয়ে লৌহজং থানায় একটি সাধারণ ডায়েরি করেন নিহতের পিতা হানিফ।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাড়ির পাশের ডোবার পাশে একটি অর্ধ ভাসমান বস্তা কুকুরকে টানতে দেখে সন্দেহ হলে বস্তাটি খুলে ওই শিশুটির লাশ পাওয়া যায়। এ ঘটনায় পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

লৌহজং থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শিশুর লাশ উদ্ধার করা হয়। পরিবার জানিয়েছে মেয়েটি বুধবার থেকে নিখোঁজ ছিল। তবে প্রকৃত ঘটনা কি তা ময়নাতদন্ত ও তদন্ত শেষে বলা যাবে। তদন্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!