সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

শেরপুরে ছিনতাইকারী চক্রের ৩ মহিলা সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক / ৩২০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১, ১০:০২ অপরাহ্ন
শেরপুরে ছিনতাইকারী চক্রের ৩ মহিলা সদস্য আটক

শেরপুরের শ্রীবরদীতে ছিনতাইকারী চক্রের ৩ মহিলা সদস্যকে আটক করেছে পুলিশ। ৪ সেপ্টেম্বর শনিবার দুপুরে উপজেলার উত্তর শ্রীবরদী এলাকা থেকে আটক করে ওই ৩ ছিনতাইকারী সদস্যদের পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। আটককৃতরা হচ্ছে জামালপুরের ইসলামপুর উপজেলার হারগিলা তাত্তাপাড়া গ্রামের নজরুল ইসলামের স্ত্রী কল্পনা (১৮), রাসেল মিয়ার স্ত্রী নিপা (২২) ও একই গ্রামের বিপুল মিয়ার স্ত্রী মইচমতি (২২)।

জানা যায়, শ্রীবরদী উপজেলার সিংগাবরুনা ইউনিয়নের নবীনপুর গ্রামের রাসেল মিয়ার স্ত্রী শান্তি বেগমের (১৮) ও ছিনতাইকারী সদস্যরা একই ইজিবাইকযোগে দিয়ে বকশীগঞ্জ যাচ্ছিল। ওইসময় ছিনতাইকারী চক্রের মহিলা সদস্যরা কৌশলে শান্তি বেগমের ভ্যানিটি ব্যাগের চেইন খুলে টাকা হাতিয়ে নেয়।

পরে পথিমধ্যে উত্তর শ্রীবরদী এলাকায় ওই ৩ মহিলা নেমে গেলে শান্তির সন্দেহ হয়। শান্তি ভ্যানিটি ব্যাগের চেইন খোলা দেখে চিৎকার দিলে ছিনতাইকারী চক্রের নারী সদস্যরা দৌড় দেয়। পরে এলাকাবাসী তাদেরকে আটক করে পুলিশকে খবর দিলে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে শ্রীবরদী থানার পুলিশ পরির্দশক (তদন্ত) আবুল হাসিম বলেন, ওই ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!