শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

সাতকানিয়া গৃহবধূর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ৫০০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১, ১০:২৭ অপরাহ্ন

চট্টগ্রামের সাতকানিয়ায় পারভিন আক্তার (২৩) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার বিকালে উপজেলার বাজালিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ বলছে, পারিবারিক কলহের জের ধরে এই নারী আত্মহত্যা করেছে।

নিহত পারভিন আক্তার পুরানগড় ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আমিন শরীফের মেয়ে।

থানা পুলিশ জানায়, বাজালিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মৃত আবুল খায়েরের ছেলে আহমদ হোসেনের সঙ্গে পারভিনের বিয়ে হয় ৪ বছর আগে। তাদের সংসারে আড়াই বছরের একটি মেয়ে আছে। গত একবছর ধরে সেই সংসারে নানা বিষয় ধরে কলহ চলে আসছিল। রোববার বিকাল সাড়ে ৪টার দিকে রুমের ওপরে কাঠের বিমের সঙ্গে ওড়না ঝুলিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে স্বামী আহমদ হোসেন বাড়িতে এসে ভেতর থেকে দরজা বন্ধ থাকায় চাচা সোলায়মান বাশিকে জানায়। এরপর চাচাসহ তার স্বামী রুমে ঢুকে দেখে পারভিন বাড়ির বিমের সঙ্গে ওড়না লাগিয়ে ঝুলে আছে। তাৎক্ষণিক তারা পারভিনের লাশ নামিয়ে বাবার বাড়িতে খবর দেয়।

পরে রাত ১০টার দিকে খবর দিলে পুলিশ সাড়ে ১১টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। নিহতের স্বামী আহমদ হোসেন বান্দরবান সড়কে দিনমজুর শ্রমিকের কাজ করছে বর্তমানে।

সাতকানিয়া থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, বাজালিয়ায় ওই গৃহবধূর আত্মহত্যার খবরে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ সংক্রান্তে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!