রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

সাপ মেরে জঙ্গলে ফেলে আসার পর মৃত্যু হলো তার

নিজস্ব প্রতিবেদক / ২৯৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১, ১১:২৪ অপরাহ্ন

হবিগঞ্জের মাধবপুরে বিষধর সাপের কামড়ে স্বপন সাঁওতাল গিরিশ নামে (৪০) এক চা শ্রমিকের মৃত্যু হয়েছে। উপজেলার সুরমা চা বাগানের রেংঘুটিলা এলাকায় শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।

স্বপন সাঁওতালের কলেজপড়ুয়া মেয়ে হীরামনি জানান, বৃহস্পতিবার রাতে প্রতিবেশী শ্যামল সাঁওতালের ঘরে একটি সাপ ঢুকে। তার বাবাকে খবর দিলে তিনি সাপটি ধরে বিভিন্ন লোকজনকে দেখানোর পর বাড়িতে নিয়ে আসেন। কোন এক সময় হাতে কামড় দিলেও তিনি বুঝতেই পারেননি।

স্বপনের স্ত্রী অনিতা সাঁওতাল জানান, রাত ১২টায় সাপ নিয়ে বাড়িতে এলে তিনি তার ভাসুরকে ডাকতে চান। তখন স্বপন সাপটি নিয়ে ঘর থেকে বেরিয়ে যান এবং মেরে জঙ্গলে ফেলে আসেন। কিছুক্ষণ পর স্বপনের শরীরে যন্ত্রণা শুরু হয়।

মেয়ে হীরামনি ডান হাতে সাপের কামড় দেখতে পেয়ে রশি দিয়ে বেঁধে দেন। এরপর কবিরাজ ডেকে মৃত সাপটি খুঁজে এনে ঝাড়ফুঁক করেন। শুক্রবার সকালে স্বপন সাঁওতাল মারা যান।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!