শনিবার, ০৪ মে ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

সার্টিফিকেট দিতে দেরি হওয়ায় প্রধান শিক্ষকের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক / ১৯৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন

কুষ্টিয়ার মিরপুরের আশাননগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিনের ওপর হামলা চালানো হয়েছে। এ ঘটনায় বুধবার মিরপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন আহত প্রধান শিক্ষক।

জানা যায়, ১১ জানুয়ারি বেলা ১১টায় মিরপুর উপজেলার আশাননগর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান শিক্ষক কুতুব উদ্দিনের ওপর দেশীয় অস্ত্র ও লাঠি দিয়ে হামলা চালান এলাকার আব্দুস সাত্তারের ছেলে রাসেল ও তার লোকজন। তখন এলাকাবাসী আহত শিক্ষককে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।
আহত শিক্ষক কুতুব উদ্দিন জানান, রাসেল অষ্টম শ্রেণির পাশের সার্টিফিকেট নেওয়ার জন্য বিদ্যালয়ে গেলে পুরাতন খাতায় তার নাম খুঁজে না পাওয়ায় সার্টিফিকেট দিতে দেরি হয়। এতে রাসেল ক্ষিপ্ত হয়ে আমার ওপর হামলা করে।

মালিহাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আকরাম হোসেন জানান, প্রধান শিক্ষকের ওপর যে হামলা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সেইসঙ্গে হামলাকারীদের আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ওই শিক্ষক থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্তপূর্বক এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!