মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

সিরাজগঞ্জে অ্যালকোহল পানে তিনজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৪৩৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১, ৭:১২ অপরাহ্ন

রোববার গভীর রাতে সিরাজগঞ্জে অ্যালকোহল পানে তিনজনের মৃত্যু হয়েছে। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সাবেক ইউপি সদস্যসহ তিনজন।

মৃতরা হলেন- শিয়ালকোল ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের হাফিজুলের ছেলে ওয়াহাব (৩২) ও সিকিমের ছেলে আব্দুল (৪৫) এবং বহুলী ইউনিয়নের সরাইচন্ডী নতুনপাড়ার কালু সেখের ছেলে তাহের সেখ (৪৮)।

সোমবার সকালে মৃতদের মধ্যে দুইজনের লাশ দাফন করা হয়েছে। এ ঘটনার পর সোমবার সকালে কামারখন্দ উপজেলার ভদ্রঘাট বাজারের হোমিও চিকিৎসক সঞ্জিত কুমার ভৌমিককে আটক করেছে পুলিশ।

শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান শেখ জানান, রোববার গভীর রাতে বহুলী ইউনিয়নের ব্রহ্মখোলা ব্রিজের পাশে সবাই মিলে অ্যালকোহল পান করে অসুস্থ হয়ে পড়ে। পরে তাদের হাসপাতালে নেয়ার পথে তিনজন মারা যান। গুরুতর অসুস্থ সাবেক ইউপি সদস্য বাবু শেখসহ তিনজনকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, সোমবার সকালে নিহত তিনজনের মধ্যে দুইজনের লাশ দাফন করা হয়েছে। অপরজনের লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর সোমবার সকালে সঞ্জিত কুমার ভৌমিক নামে এক হোমিও চিকিৎসককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে উল্লেখ করেন তিনি।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!