রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

সিরাজগঞ্জে পুলিশ-যুবদলের সংঘর্ষ, গুলিবিদ্ধ ১০

নিজস্ব প্রতিবেদক / ২১২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ৬:১৬ অপরাহ্ন

যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীকে কেন্দ্র করে সিরাজগঞ্জে পুলিশ, যুবদল ও আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে যুবদলের অন্তত ১০ জন গুলিবিদ্ধসহ মোট ২০ জন আহত হয়েছেন। একই ঘটনায় ৩ পুলিশ সদস্যও আহত হয়েছে বলে জানা গেছে।

বুধবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে শহরের জেসি রোডস্থ বিএনপি দলীয় কার্যালয়ের সামনে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। পরে আহতদের স্থানীয় হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়।

সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, বুধবার যুবদলের নেতাকর্মীরা প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে রাস্তায় বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করছিল। পরে পুলিশ তাদের সরে যেতে বললে তারা উল্টো পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপসহ হামলা চালায়। একপর্যায়ে পুলিশ রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তিনি জানান, যুবদলের নেতাকর্মীরা ইট-পাটকেলের আঘাতে সদর থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা, সেকেন্ড অফিসার সাইফুল ইসলাম এবং একজন কনস্টেবল আহত হয়েছেন।

এ দিকে, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু দৈনিক অধিকারকে জানান, বুধবার যুবদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীরা শান্তিপূর্ণ কর্মসূচি শুরু করে। এ সময় পুলিশ ব্যানার কেড়ে নেয় এবং লাঠিচার্জ শুরু করলে সংঘর্ষ বেঁধে যায়। একপর্যায়ে পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে যেতে চাইলে নেতাকর্মীরা ক্ষুব্ধ হয়ে ওঠে। এ সময় পুলিশের সাথে আবারও সংঘর্ষ বেঁধে যায়।

তিনি জানান, সংঘর্ষ চলাকালীন পুলিশের সাথে আওয়ামী লীগ-যুবলীগের নেতাকর্মীরাও বিএনপি নেতাকর্মীদের ওপর হামরা চালায়। সংঘর্ষে পুলিশের গুলিতে পৌর যুবদলের আব্দুল মতিন, টিটু, সুমনা, রুবেল, স্বপন ছাড়াও অন্তত ১০ জন গুলিবিদ্ধ ও ২০ জন আহত হয়েছেন। এদের মধ্যে মতিনকে গুরুত্বর অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

সূত্র: দৈনিক অধিকার


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!