শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

সিরাজগঞ্জ- ৬ আসনে উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে

নিজস্ব প্রতিবেদক / ২২১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

জাতীয় সংসদের সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে।

মঙ্গলবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়; একটানা চলবে বিকাল ৪টা পর্যন্ত। এই প্রথম ইলেকট্রনিকস ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে এ আসনে ভোটগ্রহণ চলছে।

এ উপনির্বাচনে তিন প্রার্থী হলেন— আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে প্রফেসর মেরিনা জাহান কবিতা, জাতীয় পার্টি সমর্থিত লাঙল প্রতীকের প্রার্থী মোক্তার হোসেন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে অ্যাডভোকেট হুমায়ুন কবীর মোটরগাড়ি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে শাহজাদপুর উপজেলায় ভোটার সংখ্যা চার লাখ ২০ হাজার ৭৮০ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা দুই লাখ ১৫ হাজার ৩৪৩ জন ও নারী ভোটার সংখ্যা দুই লাখ পাঁচ হাজার ৪৩৭ জন। মোট ভোটকেন্দ্রের সংখ্যা ১৬০টি, এর মধ্যে ৫৭ কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ বিবেচনা করা হচ্ছে।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাসিবুর রহমান স্বপন তুরস্ক চিকিৎসাধীন মারা যান। তার মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!