শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

সীতাকুণ্ডে আওয়ামী লীগের ৩ চেয়ারম্যান নির্বাচিত, ১ ইউপি স্থগিত

নিজস্ব প্রতিবেদক / ২০৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১, ৪:৩৬ অপরাহ্ন

সীতাকুণ্ডে ইউপি নির্বাচনে আওয়ামী লীগের ৩ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এ ছাড়া ১ ইউনিয়নে নির্বাচন স্থগিত করা হয়েছে।

সহকারী রিটার্নিং কর্মকর্তা কাররুল হাসান জানান, বৃহস্পতিবার সীতাকুণ্ড উপজেলার ৪ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ৪ ইউনিয়নের মধ্যে ৩ জন চেয়ারম্যান পদপ্রার্থী নির্বাচিত হন ও ১ ইউনিয়নে ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগে ২ কেন্দ্রের নির্বাচন স্থগিত করা হয়েছে।

নির্বাচিত চেয়ারম্যানরা হলেন বারৈয়াঢালা ইউনিয়ন পরিষদে নৌকা প্রতীকের প্রার্থী রেহান উদ্দীন রেহান (ভোট ১২ হাজার ৫৬৫)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের আবু জাফর (ভোট ২ হাজার ১৫৩)।

বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদে নৌকা প্রতীকের প্রার্থী ছাদাকাত উল্লা মিয়াজী (ভোট ৯ হাজার ৭৭২)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙ্গল প্রতীকের এ,জে,এম রেলাল উদ্দীন (ভোট ৬ হাজার ৮৬৪) ও অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী জয়নাল আবেদীন (ভোট ১৭৫)।

সলিমপুর ইউনিয়ন পরিষদে নৌকা প্রতীকের প্রার্থী সালাউদ্দিন আজিজ (ভোট ১৬ হাজার ৫২২)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের গোলাম গফুর (ভোট ৩ হাজার ৯৫)।

এ ছাড়া ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগে বাঁশবাড়িয়া ইউনিয়নের ২টি কেন্দ্রে ভোট স্হগিত করা হয়েছে। এ ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী মো. শওকত আলী জাহাঙ্গীর পেয়েছেন ৬ হাজার ৪২৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের আরিফুল আলম চৌধুরী রাজু পেয়েছেন ২ হাজার ৯৫৭ ভোট।শওকত আলী জাহাঙ্গীর ৩ হাজার ৪৬৯ ভোটে এগিয়ে রয়েছেন।স্থগিত ২ কেন্দ্রে ভোট রয়েছে ৪ হাজার ৩০০।

এই তিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। এর আগে উপজেলার ৫টি ইউনিয়ন সৈয়দপুর, মুরাদপুর, কুমিরা, সোনাইছড়ী ও ভাটিয়ারী ইউনিয়নে পাঁচ জন চেয়ারম্যান বিনা ভোটে নির্বাচিত হয়েছিলেন।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!