রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

স্কুলছাত্র দেব হত্যা মামলায় একজন এর ফাঁসি ও দুই জনের কারাদণ্ড।

নিজস্ব প্রতিবেদক / ২১৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৭ নভেম্বর, ২০২১, ৩:২৫ অপরাহ্ন

কুষ্টিয়ার স্কুলছাত্র দেব হত্যায় ১ জনের ফাঁসি ও ২ জনের আমৃত্যু কারাদণ

কুষ্টিয়ার মিরপুরের আলোচিত স্কুলছাত্র দেব হত্যা মামলার আসামি সবুজ মল্লিককে ফাঁসি (পলাতক) এরশাদ আলীকে আমৃত্যু কারাদন্ড এবং (পলাতক) হাবিবুর রহমানকে ১৪ বছর সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। ০৭/১১/২১ তারিখ রবিবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর বিচারক সৈয়দ হাবিবুল ইসলাম আসামীর উপস্থিতি এর রায় ঘোষনা করেন। রায় ঘোষণার পরে ফাঁসির আসামি সবুজ মল্লিককে জেলা কারাগারে প্রেরণ করা হয়। তবে রায়কৃত আসামী এরশাদ ও হাবিবুর রহমান পলাতক আছে।
এজাহার সূত্রে জানা যায় ২০১৮ সালের জুন মাসে নয় তারিখে সকাল ৭.৩০ মিনিটের সময় স্কুলছাত্র দেব দত্ত বাড়ী থেকে বের হয়ে মিরপুর উপজেলা চিথলিয়া মৃত মোশারফ হোসেনের ছেলে তালিম মাষ্টারে কাছে প্রাইভেট পড়ে বাড়ীতে যায়। পরে স্কুলছাত্র বাড়ীতে আর ফিরে না আসায় খোঁজা খুজির একপর্যায়ে প্রতিবেশীর মাধ্যমে জানতে পারে অজ্ঞাত ব্যক্তি স্কুলছাত্র দেব দত্ত কে মোটর সাইকেল করে অপহরণ নিয়ে যায়। অপহরণকারীরা মোবাইল ফোনে পঞ্চাশ হাজার টাকা মুক্তিপন দাবী করে। ঘটনার পরেদিন নিহতের বাবা পবিত্র কুমার দত্ত মিরপুর থানায় একটি এজাহার দায়ের করেন।

ঘটনার তদন্তে সাপেক্ষে মিরপুর থানার পুলিশ ৫ জনকে আটক করে। ২০১৮ সালের ২৬ শে জুনে আটকৃত দুই আসামী ‘বন্দুকযুদ্ধে’ নাঈম ইসলাম (২৭) ও জোয়ার আলী (২৮) নামে দুই যুবক নিহত হয়। তারা দু’জনই স্কুলছাত্র দেব দত্ত অপহরণ ও হত্যা মামলার আসামি এবং তাদের স্বীকারোক্তি অনুযায়ী নাঈমের বাড়ির শৌচাগারের পাশে গর্ত খুড়ে দেব দত্তের হাত-পা বাঁধা বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!