শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

স্ত্রীর লাশ হাসপাতালে রেখে পালালেন স্বামী

নিজস্ব প্রতিবেদক / ১৭৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১, ৯:৫৯ পূর্বাহ্ন

রাজধানীর ডেমরায় স্ত্রীর লাশ হাসপাতালে রেখে পালিয়েছেন তার স্বামী।

অভিযুক্ত স্বামীর নাম মামুন (২৪)। তার বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে মামলা করেছেন নিহতের বাবা।

নিহত গৃহবধূর নাম চাম্পা আক্তার (২২)। তিনি ডেমরার পূর্ব বক্সনগর মাইনুদ্দীনের বাড়িতে স্বামীর সঙ্গে ভাড়া থাকতেন।

পলাতক মামুন নাটোরের সিংড়া থানার লাল বানু বেওয়ানা গ্রামের মৃত নূর ইসলামের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

হাজীনগর এলাকার আর রাফি হাসপাতালে কর্মকর্তা হাবিবুর রহমান জানান, বুধবার রাত ১২টার দিকে চাম্পাকে অচেতন অবস্থায় তার স্বামী মামুন রিকশা করে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতাল থেকে বলা হয়-তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে হবে। এ সময় সিএনজিচালিত অটোরিকশা আনার কথা বলে পালিয়ে যান মামুন।

ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, লাশ ফেলে পালানোর পর গভীর রাতে আমরা প্রথমে মৃতের পরিচয় পাচ্ছিলাম না। পরে তার বাবার পরিচয় পেয়ে ফোন করে থানায় এনে সব কথা শুনি।

নিহতের বাবার বরাতে তিনি বলেন, চাম্পা ৭-৮ বছর ধরে গাজীপুরে একটি কারখানায় কাজ করতেন। বাবার অমতে গত পাঁচ মাস আগে মামুনের সঙ্গে বিয়ের পর তারা ডেমরায় বসবাস শুরু করেন।

ওসি আরও বলেন, এ ঘটনায় নিহতের বাবা হযরত সরদার থানায় মামলা করেছেন। তবে আসামিকে এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!