শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

স্বতন্ত্রভাবে ইবির ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক / ২৫০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১, ৬:৪৯ অপরাহ্ন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ‘ডি’ ইউনিটের (ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদ) ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। আজ (২ নভেম্বর) বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

২৪০ আসনের বিপরীতে আবেদনকারী ১ হাজার ৩১৩ জন পরীক্ষার্থীর প্রায় শতভাগ পরীক্ষার্থী স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষায় অংশগ্রহণ করেন। ‘এ’ (বিজ্ঞান), ‘বি’ (মানবিক) ও ‘সি’ (বাণিজ্য) ইউনিটের পরীক্ষা গুচ্ছ পদ্ধতিতে অনুষ্ঠিত হলেও স্বতন্ত্রভাবে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হলো।

পরীক্ষা-ব্যবস্থাপনা সরেজমিনে দেখার জন্য উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম আজও বিভিন্ন পরীক্ষাহল পরিদর্শন করেন। উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান, ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া, প্রক্টর অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মদ সোলায়মান, রেজিস্ট্রার(ভারঃ) মু. আতাউর রহমান প্রমুখ এসময় তাঁর সাথে ছিলেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!