শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

হঠাৎ কলেজ হোস্টেলের ফ্লোর দেবে সাত ফিট গভীরে, আহত ৯

নিজস্ব প্রতিবেদক / ১৮৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন

পটুয়াখালী সরকারি কলেজ হোস্টেলের ফ্লোর দেবে গিয়ে ৯ ছাত্র আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাত ১২টার দিকে পটুয়াখালী সরকারি কলেজ শেখ কামাল ছাত্রাবাসে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রাবাসে অ্যালার্ড মিটিং শেষ করে বের হয়ে বারান্দায় দাঁড়ানোর সঙ্গে সঙ্গে হঠাৎ করে ফ্লোরের নিচ ভেঙে প্রায় সাত ফিট গভীরে চলে যায়। ওই ফাঁকায় পড়েন ছাত্রাবাসের শিক্ষার্থীরা।

এ সময় ৯ ছাত্র আহত হন। তাদের পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পটুয়াখালী সদর হাসপাতালের চিকিৎসক সেলিম মাতব্বর জানান, রাতে আহত ৯ ছাত্রকে হাসপাতালে আনা হয়। তাদের চিকিৎসা চলছে। ওই ছাত্ররা সবাই আশঙ্কামুক্ত।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!