সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

হিরো আলমের ছবিতে গান গাইবেন রানু মণ্ডল

নিজস্ব প্রতিবেদক / ১৭৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন

হিরো আলমের ছবিতে এবার গান করবেন কলকাতার সেই ভাইরাল হওয়া রানু মারিয়া মণ্ডল। এ নিয়ে বৃহস্পতিবার রানু মণ্ডলের সঙ্গে একটি ভিডিও কলের রেকর্ডিং সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

হিরো আলমের নিজেরই প্রযোজনা করা এ ছবির শুটিং শুরু হবে আগামী ২০ নভেম্বর। তার দুইটি ছবিতে গান করবেন ভারতের রানা ঘাট স্টেশন থেকে ভাইরাল হওয়া রানু।

এ বিষয়ে হিরো আলম জানান, রানু মণ্ডলের সঙ্গে তার ভিডিও কলে কথা হয়েছে। তার করা ছবিতে ২টি গান গাইবেন রানু। দর্শক গানগুলো গ্রহণ করবে বলে আশা করেন তিনি।

এর আগে বলিউডের ছবিতেও প্লেব্যাক সিঙ্গার হিসাবে কাজ করার সুযোগ পান রানু মণ্ডল। সেখানে হিমেশ রেশমিয়ার সংগীত পরিচালনায় গান করেন তিনি। তার পর থেকেই দীর্ঘদিন আলোচনার বাইরে ছিলেন তিনি।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!