বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

হোগলবাড়িয়ার উন্নয়নের সুযোগ চেয়েছি আঃ লীগের কাছে : মাহি

নিজস্ব প্রতিবেদক / ৪৫১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ১২:৪৬ পূর্বাহ্ন

“কুষ্টিয়ার দৌলতপুরের হোগলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতা, এক সময়ের সফল সভাপতি প্রয়াত ফরহাত আলী বিশ্বাস আমার দাদা। আমরা বংশ পরম্পরায় বঙ্গবন্ধু আদর্শের রাজনীতি করে আসছি। কখনোই আওয়ামী বিরোধী বা সংগঠন বিদ্রোহী কোন কাজে অংশ নেইনি। ইউনিয়নের মানুষকে কথা দিয়েছি তাদের পাশে থাকবো। আসলেও যেন তাদের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করে যেতে পারি একারণেই বাংলাদেশ আওয়ামী লীগের কাছে মনোনয়ন প্রাপ্তীর আবেদন করেছি। বাংলাদেশ আওয়ামী লীগ মনোনয়ন দিলে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিবো। প্রতিনিধিরা ইচ্ছা করলে ভালো কিছু করতে পারে, অভাবনীয় উন্নয়ন ঘটাতে পারে এটা ইনশাল্লাহ আমি করে দেখাতে পারবো। এলাকার সর্বস্তরের মানুষের সুখে দুঃখে পাশে থাকতে চাই।”

মঙ্গলবার রাজধানীতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে আবেদন সম্পন্নের খবর জানিয়ে এসব কথা বলেন জাতীয় শ্রমিক লীগ দৌলতপুর উপজেলা শাখার সদস্য সচিব তরুণ রাজনীতিক মাহমুদুল হাসান মাহি।

হোগলবাড়িয়া ইউনিয়নকে একটি আদর্শ ও ডিজিটাল ইউনিয়নে রূপান্তরের পরিকল্পনা দেখিয়ে বেশ আগেই ভোটের মাঠে প্রার্থীতা প্রকাশ করেন মাহমুদুল হাসান ওরফে মাহি বিশ্বাস। উপজেলার সোনাইকুন্ডী গ্রামের হাজী মোঃ মিজানুর রহমানের সন্তান মাহি বিশ্বাস একাডেমিক ভাবে মাওলানা শেষ করেছেন অর্থাৎ তিনি মাস্টার্স সমমান। আওয়ামী লীগের রাজনৈতিক কর্মকাণ্ডে দৌলতপুরে মাহি বিশ্বাস একটি পরিচিত মুখ হয়ে উঠেছেন। সামাজিক উন্নয়নে বিভিন্ন উদ্যোগ ও মানুষের সহযোগিতায় নানা কাজের দৃষ্টান্ত রয়েছে তার।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!