রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

২০ মাস যেভাবে উদ্ধার হলেন উধাও হওয়া নারী

নিজস্ব প্রতিবেদক / ২৩১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২, ৬:৫৬ অপরাহ্ন

সাতক্ষীরায় হত্যা-গুম বা পাচারের অভিযোগে করা মামলার রহস্য উন্মোচন করল পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে নারায়ণগঞ্জ থেকে মামলার ভুক্তভোগীকে উদ্ধার করেছে পিবিআই। দীর্ঘ এক বছর আট মাস পর জট খুলল সাতক্ষীরার চাঞ্চল্যকর এ ঘটনাটির।

দুপুর ২টায় সাতক্ষীরা পিবিআই কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার মীর মো. শাফিন মাহমুদ জানান, এক বছর আট মাস আগে হঠাৎ নিখোঁজ হন সাতক্ষীরা সদরের পশ্চিম পলাশপোল এলাকার হামিজউদ্দীনের মেয়ে শারমিন সুলতানা (২৮)। এ ঘটনায় ২০২০ সালের ২৩ আগস্ট সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতে শারমিনের শ্বশুরবাড়ির লোকজনদের বিরুদ্ধে অভিযোগ করেন তার বাবা। আদালত মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দেন।

ADVERTISEMENT

তিনি আরও জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাবিবুর রহমান ভুক্তভোগীকে উদ্ধার করে আদালতে থানায় মামলা করার জন্য আবেদন করেন। পরে আদালত থানায় নথিভুক্ত করতে নির্দেশ দেন। থানায় মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই অপর্ণা বিশ্বাস ঘটনার রহস্য উদঘাটনে ব্যর্থ হলে পুলিশ হেডকোয়ার্টার্স পিবিআই সাতক্ষীরাকে মামলাটি তদন্তের নির্দেশ দেয়।

অবশেষে তথ্যপ্রযুক্তির সহায়তায় ভুক্তভোগী শারমিন সুলতানাকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় তার সঙ্গে কাউকে পাওয়া যায়নি। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে।

এদিকে শারমিন সুলতানার স্বামী শহরের ইটাগাছা এলাকার হাবিবুর রহমান বলেন, সাড়ে তিন বছরের ছেলেকে রেখে হঠাৎ বাড়ি থেকে কাউকে কিছু না জানিয়ে উধাও হয়ে যায় আমার স্ত্রী। শ্বশুর আমার বিরুদ্ধে হত্যা, গুম, অপহরণ, পাচার এসব অভিযোগ তুলে মামলা করেন। আমি প্রথম থেকেই বলে আসছিলাম আমি কিছু করিনি। অবশেষে আমার কথার সত্যতা পেয়েছে পিবিআই।

তিনি আরও বলেন, আমি একেবারেই নিঃস্ব হয়ে গেছি। ১০ লাখ টাকা খরচ হয়ে গেছে। পরিবারের পাঁচজন মিথ্যা মামলা নিয়ে এতদিন চলছি। এখন সত্য উদঘাটন হয়েছে। এই হয়রানিমূলক মিথ্যা মামলা দেওয়ার জন্য মামলার বাদী ও তাদের পরিবারের সদস্যদের শাস্তির দাবি করছি।

সূত্রঃ ঢাকাপোস্ট


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!