শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

৫ জনকে চাপা দিয়ে দোকানে ঢুকল বাস, নারী নিহত

নিজস্ব প্রতিবেদক / ১৪৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া শহরের প্রবেশ মুখে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাঁচ ব্যক্তি ও পাঁচটি যানবাহনকে চাপা দিয়ে মহাসড়কের পাশের দোকানে ঢুকে পড়েছে।

এতে পথচারী এক নারী নিহত এবং চারজন আহত হয়েছেন। দুর্ঘটনার পর বাসটি জব্দ করা হলেও এর চালক ও চালকের সহযোগী পালিয়ে গেছেন।

বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া কাউতলি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, কুমিল্লা থেকে ছেড়ে আসা সিলেটগামী কুমিল্লা ট্রান্সপোর্টের একটি বাস ব্রাহ্মণবাড়িয়া শহরের প্রবেশ মুখ কাউতলি মোড় এলাকার এন্ডারসন সেতু পেরিয়ে নামার সময় নিয়ন্ত্রণ হারায়। অনিয়ন্ত্রিত বাসটি দুটি সিএনজিচালিত অটোরিকশা, একটি ব্যাটারিচালিত অটোরিকশা ও একটি মোটরসাইকেল এবং এক নারী পথচারীকে চাপা দিয়ে মহাসড়কসংলগ্ন দোকানে ঢুকে পড়ে।

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা গুরুতর আহত পাঁচজনকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন। নিহত নারীর পরিচয় তখন জানাতে পারেননি ওসি।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!