মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

পুটিয়া মাধ্যমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক / ২১৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২, ৯:৪২ অপরাহ্ন

ঝিনাইদহ সদর উপজেলার ১২ নম্বর দোগাছি ইউনিয়নের পুটিয়া মাধ্যমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দিনব্যাপী চলে ভোটগ্রহণ।ভোটগ্রহণ শুরু হয় সকাল ৮ টায় এবং শেষ হয় বিকাল চারটায়।অনুপম দাস, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার ঝিনাইদহ সদর নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন।ভোট গণনা শেষে প্রিজাইডিং অফিসার অনুপম দাস নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।নির্বাচনে পাঁচটি পদের বিপরীতে ভোট গ্রহণ হয়।এতে চারজন সাধারণ পুরুষ অভিভাবক ও একজন সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য জয়লাভ করেন।

বিজয়ীরা হলেন,১. মোঃ নান্নু জোয়ার্দ্দার ১১৪ ভোট,২. মোঃ জুলহক হোসেন ১১০ ভোট,৩. মোঃ আশরাফ জোয়ার্দ্দার,১১০ ভোট,৪. মোশাররফ হোসেন ১০৮ ভোট এবং ৫. মোছাঃ রত্না খাতুন ১১০ ভোট।মোট ভোটার সংখ্যা ২৬৯ জন।

ভোটকেন্দ্র পরিদর্শন করেন ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা।নির্বাচন সম্পর্কে জানতে চাওয়া হলে ১২ নম্বর দোগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া কাজল বলেন,ভোটগ্রহণ সুষ্ঠু হয়েছে,ভোটারদের উপস্থিতি সন্তোষজনক ছিল এবং কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!