শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতদিয়ায় ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক / ২১১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২, ৬:৩২ অপরাহ্ন

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া থেকে থানা পুলিশের বিশেষ অভিযানে ইয়াবাসহ ২ মাদক কারবারিকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

আটককৃতরা হলো, উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের পোড়াভিটা এলাকার মো. শাহজাহান শেখের ছেলে মো. কামরুল হাসান (২১) ও দৌলতদিয়া সিনেমা হলের পাশের গ্রামের আফজাল খাঁ ছেলে কাওছার খাঁ (২১)।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার।

সোমবার (১২ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে দৌলতদিয়া ইউনিয়নের পোড়াভিটা এলাকায় আসামী কামরুল হাসানের নিজ বসত ঘর হতে ১শ পিস ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।

এ সংক্রান্তে গোয়ালন্দ ঘাট থানার মামলা নং-২০, তারিখ-১২/০৯/২০২২ খ্রিঃ, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১০ (ক) রুজু করা হয়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!