মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে মাইকে বঙ্গবন্ধুর ভাষণ বাজাতে বাঁধা : থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক / ৪২৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১, ১১:৪৪ অপরাহ্ন

আরেফিন সাগর, কুষ্টিয়াঃ জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে জাতির জনকের ভাষণের মাইক বাজাতে বাঁধা দেওয়া হয়েছে।

মাইক বাজানোকে কেন্দ্র করে ক্ষুব্ধ হয়ে মাইক ভাংচুর ও ব্যবসায়ী কামরুলের ওপর হামলা চালায় স্থানীয় প্রভাবশালী আশিকুর রহমান মিষ্টির নেতৃত্বে একদল সন্ত্রাসী। এঘটনায় গত মঙ্গলবার (১৭ আগস্ট ) দুপুরে স্থানীয় থানায় বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন আহত ব্যবসায়ী কামরুল। ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের পূর্বপাড়া বাজার এলাকায়।

অভিযোগ সূত্রে জানা গেছে, ১৫ আগস্ট বোয়ালিয়া ইউনিয়নের পূর্বপাড়া বাজার এলাকায় সার ও কীটনাশক ব্যবসায়ী তার দোকানে মাইক ভাড়া করে শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে জাতির জনকের ভাষণ মাইকে বাজায় ব্যবসায়ী কামরুল।

এসময় এলাকার প্রভাবশালী আশিকুর রহমান মিষ্টির নেতৃত্বে একদল সন্ত্রাসীরা ক্ষুব্ধ হয়ে কামরুলের ওপর হামলা এবং ভাষণ বাজাতে বাঁধা দেয় ও মাইক ভাংচুর করেন তারা।

এঘটনায় উপজেলা এলাকাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। চলছে আলোচনা-সমলোচনাও।

এ ব্যাপারে অভিযুক্ত আশিকুর রহমান মিষ্টির সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তার মোবাইলটি বন্ধ পাওয়া গেছে।

বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন বিশ্বাস মহি বলেন, বিষয়টি আমি শুনেছি।এঘটনায় তীব্র নিন্দা জানাচ্ছি।

দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন রিমন বলেন, তারা দু’জনই আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে যুক্ত। বিষয়টি সুরাহা করার জন্য লোকজনকে পাঠিয়েছিলাম। যদি সুরাহা না হয় দলীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দৌলতপুর থানার (ওসি) নাসির উদ্দিন জানান, থানায় অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!