শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

মুখ খুলছেন না ইমরান হাশমি

নিজস্ব প্রতিবেদক / ২৭৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৫ আগস্ট, ২০২১, ১০:১৬ অপরাহ্ন
মুখ খুলছেন না ইমরান হাশমি

দীর্ঘদিন ধরে শোনা যাচ্ছে বলিউড অভিনেতা ইমরান হাশমি ‘টাইগার ৩’তে খলনায়কের চরিত্রে অভিনয় করবেন। তবে, তিনি এ বিষয়ে এখন পর্যন্ত সব তথ্য গোপন রেখেছেন।

ইমরান হাশমি টাইমস অব ইন্ডিয়াকে বলেন, আমি চলচ্চিত্রটির অংশ হওয়ার বিষয় নিশ্চিত করছি না বা অস্বীকার করছি না। আমি এই মুহূর্তে শুধু ‘চেহরে’ নিয়ে বলতে চাই। আপাতত আমার জিমের ছবিগুলো উপভোগ করুন।

ইমরান হাশমি কয়েকদিন ধরে ভক্তদের জন্য জিম থেকে প্রচুর ছবি আপলোড করছেন। কিন্তু, খলনায়কের চরিত্রের বিষয় নিয়ে কোনোভাবেই মুখ খুলছেন না।

ইমরান হাশমি বর্তমানে তার ‘চেহরে’র মুক্তির অপেক্ষায় আছেন। এই থ্রিলারটি পরিচালনা করেছেন রুমি জাফরি। এতে ইমরান হাশমির সঙ্গে রিয়া চক্রবর্তী, ক্রিস্টল ডিসুজা এবং অন্নু কাপুর অভিনয় করেছেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!